,

সিসিকের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে এমপি মিলাদ গাজীর শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি : সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী জননেতা আনোয়ারুজ্জামান চৌধুরী বিশাল ব্যবধানে বিজয়ী হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ(মিলাদ গাজী) এমপি । এক শুভেচ্ছা বার্তায় গাজী মোহাম্মদ শাহনওয়াজ(মিলাদ গাজী) এমপি তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
তিনি বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আনোয়ারুজ্জামান চৌধুরী নৌকা প্রতীকে নির্বাচিত হওয়ায় নগরবাসীর আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটেছে। জনগণ ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থী নির্বাচিত করেছেন। এখন আর নগর ভবন পিছিয়ে থাকবে না। সামনের দিকে এগিয়ে যাবে। আনোয়ারুজ্জামান চৌধুরী সিসিক’কে সামনের দিকে এগিয়ে নিতে সুপরিকল্পিতভাবে কাজ করবেন।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে তিনি অব্যাহত রাখতে পারবেন। তিনি যে ২১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন এর সফল বাস্তবায়নের মাধ্যমে নগরবাসীর স্বপ্ন পূরণ করতে সক্ষম হবেন। সুপরিকল্পিত পরিকল্পনার মাধ্যমে গ্রিন-ক্লিন-স্মার্ট সিটি উপহার দিবেন।
নেতৃবৃন্দ বলেন, আশা করি আনোয়াজ্জামানের নেতৃত্বে একটি জবাবদিহিতামূলক জনবান্ধব নগরভবন হবে। সততা ও নিষ্ঠার সাথে তিনি তার দায়িত্ব পালনে সচেষ্ট হবেন। “জনগণের শাসক নয়, জনগণের সেবক হয়ে” তিনি নগরভবন পরিচালিত করবেন সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।


     এই বিভাগের আরো খবর